December 5, 2015

এখনই ডাউনলোড করে নিন সেরা পেইড ভিডিও এডিটর।



আমাদের অনেকেরই মাঝে মাঝে ভিডিও এডিটিং করার প্রয়োজন হয়। কারো প্রফেশনাল কাজের জন্য কারো আবার ব্যক্তিগত কাজের জন্য। যাই হোক একটি ভালো মানের ভিডিও এডিটিং সফটওয়্যার আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব। আমি যতগুলো ভিডিও এডিটর ব্যবহার করেছি তার মধ্যে আমার এইটা ভালো লেগেছে।



avs video editor 7.1 full crack


এর ফিচারগুলোও এক কথায় অসাধারণ। সফটওয়্যারটির নাম হয়ত আপনারা শুনে থাকবেন এর নাম হল AVS VIDEO EDITOR 7.1 । এটির অন্যান্য চমৎকার ফিচার হল এটি দিয়ে আপনি সহজেইে আপনার ডেস্কটপের স্ক্রিন রেকর্ডিং করতে পারবেন, এবং স্ক্রিন ক্যাপচারের সুবিধা
তো আছেই। এটি একটি পেইড সফটওয়্যার সফটওয়্যারটির দাম হল ৫৯ ডলার। কিন্তু আমরা বাঙ্গালীরা তো আর সহজে কেউ সফটওয়্যার কিনে ব্যবহার করিনা। যাই হোক আসল কথায় আসা যাক। নিচে আমি সফটওয়্যারটির ডাউনলোড লিংক ও ক্র‌্যাক ফাইলর লিংক দিচ্ছি ডাউনলোড করে নিবেন। সফটওয়্যারটির ইন্সটলেশন প্রক্রিয়া অন্যান্য সাধারন সফটওয়্যারের মতই। ইন্সটল হয়ে গেলে সফটওয়্যার টি ওপেন করবেননা ক্লোজ করে দিন। এবার ক্র্যাক ফাইলটি ডাউনলোড করে নিন। ড্রাইভের মধ্যে দেখুন নামে একটা ফোল্ডার আছে সেখানে ক্র‌্যাক ফাইলটি কপি করে পেস্ট করে দিন। ব্যাস কাজ শেষ। এবার এনজয় করতে থাকুন। দেখা হবে আগামী পোস্টে। সে পর্যন্ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুন।

Download AVS Video Editor

Download Crack

No comments:

Post a Comment