November 16, 2015

ইসেট স্মার্ট সিকিউরিটি ৯ সিরিয়াল কি সহ ফুল ভার্সন !!

eset image



ইসেট স্মার্ট সিকিউরিটির নাম কে না জানে!!! এটা যে বিখ্যাত সিকিউরিট বা এ্যান্টিভাইরাস গুলির মধ্যে একটা সেটা সবাই জানেন বা মানেন।তাই এর সম্পর্কে বেশি কিছু বলব না। নিচে ইসেট স্মার্ট সিকিউরিটির অফিসিয়াল ডাউনলোড লিঙ্ক ও এক্টিভেটর লিঙ্ক এবং যারা এক্টিভেটর ব্যাবহার করতে চান না তাদের জন্য ফেব্রুয়ারী ২০১৫ সাল পর্যন্ত ব্যাবহার করতে পারবেন কিছু সিরিয়াল কি এর ডাউনলোড লিঙ্ক ও সাথে আছে।ও হ্যাঁ কিভাবে এ্যাক্টিভেট করবেন তার পদ্ধতীও নিচে দিলাম। নিচের পদ্ধতী অনুযায়ী এ্যাক্টিভেট করে নিন। প্রথমে এন্টিভাইরাসটি অফিসিয়াল সাইট থেকে ডাউনলোড করে নিন। ডাউনলোড করতে এখানে ক্লিক করুন তারপর ডাউনলোড হয়ে গেলে। আপনার হাইড আইকন থেকে ইসেট এন্টিভাইরাস এর আইকনের উপর ডান ক্লিক করুন তারপর পজ প্রটেকশন এ ক্লিক করে ১০ মিনিট বা আপনার ইচ্ছামত সময় নির্ধারণ করুন। না পারলে নিচের পিকচার দেখুন।


eset image



তারপর দেখুন পজ ফায়ারওয়াল নামে একটা অপশন আছে ওটাও পজ করে দিন। এইবার এন্টি ভাইরাসটি অপেন করে একদম নিচের দিকে
দেখুন হেল্প অ্যান্ড সাপোর্প লেখা আছে সেখানে ক্লিক করুন। এবার I have already username and password এইরকম একটা লেখা আছে। ঐখানে ক্লিক করুন। না পারলে নিচের ইমেজ দেখুন।



eset image








সিরিয়াল কি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন


এবার পিকচার দেখুন...............


eset image




এখানে খেয়াল করুন দুইটা বক্স আছে একটা ইউসার নেম আরেকটা পাসওয়ার্ড। আমি আপনাকে একটি টেক্সট ফাইল দিব সেখানে ইউজার নেম পাসওয়ার্ড আছে। ব্যস তারপর কনভার্ট এ ক্লিক করবেন। কাজ মোটামুটি প্রায় শেষ। এবার আপনাকে একটি লাইসেন্স দিবে যেটা আপনি ব্যবহার করে নিশ্চিন্তে ব্যবহার করতে পারবেন। নিচে দেখুন


eset image

For serial key: 
http://pefelie.net/forum/thread/11904/nod32-ess-9-8-serial-keys-username-and-password/


এবার নিশ্চিন্তে ব্যবহার করুন কোন ঝামেলা ছাড়াই। নেট কানেকশন থাকলে অটো আপডেট হবে। আর নেট না থাকলে ম্যানুয়ালি আপডেট দিবেন। কোন সমস্যা হবেনো আশা করি। এরপরেও যদি কোথাও বুঝতে সমস্যা হয় কমেন্টে জিগ্গাসা করুন। আমার এন্টিভাইরাসের কন্ডিশন আপনাদের সাথে শেয়ার করছি..ধন্যবাদ কষ্ট করে পড়ার জন্য।


eset image

1 comment:

  1. আপডেট ফেইলড দেখানোর কারন কী??

    ReplyDelete